× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

কুষ্টিয়ায় সাব-রেজিষ্ট্রারকে কুপিয়ে হত্যা

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১০:৪৬

কুষ্টিয়া সদর উপজেলা সাব-রেজিষ্ট্রার নূর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  সোমবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরের বাবর আলী গেট এলাকার একটি ভাড়া বাড়ি থেকে হাত-পা বাধা ও গুরুতর জখম অবস্থায় নূর মোহাম্মদকে উদ্ধার করে পুলিশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া সদর থানার ওসি সন্তু বিশ্বাস জানান, রাত ১১টার দিকে বাড়ির মালিক হানিফ আলি পুলিশকে ফোন করে জানান, নূর মোহাম্মদ হাত-পা বাধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত নূর মোহাম্মদ ওই বাড়ির তিনতলার একটি ফ্লাট ভাড়া নিয়ে একাই থাকতেন বলেও জানায় পুলিশ।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নূর মোহাম্মদ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে বলে জানান তিনি। নিহত সাব রেজিষ্ট্রার নূর মোহাম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর