× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

গার্লফ্রেন্ড নিলামে, দাম উঠেছে ৭০ হাজার পাউন্ড

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১১:২৫

অনেক কিছুই নিলামে ওঠে। গাড়ি, বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান বিভিন্ন জিনিস নিলামে বিক্রির খবর নিয়মিতই শোনা যায়। কিন্তু নিলামে কি মানুষ বিক্রির কথা কেউ শুনেছেন কোথাও, কখনও! আর যদি সেই মানুষটি হন নিজের প্রেমিকা! হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটিয়ে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন বৃটেনের এসেক্সে বসবাসরত ৩৪ বছর বয়সী ডালে লিকস। এক বছর ধরে তার পার্টনার বা জীবনসঙ্গী ৩৭ বছর বয়সী কেলি গ্রেভস। ¯্রফে মজা করতে তাকে নিলামে বিক্রি করার বিজ্ঞাপন দিলেন নিলাম বিক্রয়কারী প্রতিষ্ঠান ই বে’তে। সঙ্গে সঙ্গে তার প্রেমিকার দাম উঠে গেল ৭০ হাজার পাউন্ড।

প্রেমিকা কেলি’কে পুরনো গাড়ির সঙ্গে তুলনা করে ওই বিজ্ঞাপন দিয়েছিলেন ডালে লিকস। তিনি দরপত্রে অংশগ্রহণকারীদের সতর্কও করে দিয়েছিলেন।
বলেছিলেন, কেলির সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই সে ঘুমাতে যেয়ে অনেক জোরে নাক ডাকে। তা আমি কোনোভাবেই থামাতে পারি নি। তবে তার কিন্তু শরীর আমি ভেঙে দিই নি। তাকে দেখলে মনে হবে এখনও সে ‘আনইউজড’। অর্থাৎ অস্পৃশ্য। 

যদিও এই বিজ্ঞাপনটি ছিল মজা করার জন্য তবু মাত্র ২৪ ঘন্টার মধ্যে তাতে ক্লিক পড়েছে ৮ হাজার বারের বেশি। আর সর্বোচ্চ দাম উঠেছে ৭০ হাজার পাউন্ডের বেশি। ডালে লিকস তাই মজা করেন আর হাসেন। বলেন, ই বে’তে এই বিজ্ঞাপন দেয়ার পর আমি শুধু হেসেছি। তা দেখে কেলি আমাকে শুধুই বলেছে এবং জানতে চেয়েছে কেন এত হাসছি। এক পর্যায়ে তাকে বলেছি, তাকে আমি ই বে’তে বিক্রি করে দেয়ার নিলাম ডাক দিয়েছি। তা শুনে কেলিও হাসলো।
এরপর এই দম্পতি রাতে খাবার খেতে বাইরে যান। আর ওই রাতেই সারা ইউরোপ থেকে তাদের কাছে বোমার মতো এসএমএস আসতে থাকে। এমন কি যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া থেকেও বার্তা আসতে থাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর