× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

বরগুনায় মোটরসাইকেল দূর্ঘটনায় একজন নিহত

অনলাইন

আমতলী (বরগুনা)প্রতিনিধি | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১:২৩

বরগুনার পাথরঘাটায় মটরাসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে সাগর (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় রাকিব (১৮) নামে আরো এক কিশোর আহত হয়েছে। মঙ্গলবার সকাল সড়ে ৯টার পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধী অবস্থায় সাগর মারা যায়।
এর আগে সোমবার  সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের ফকিরহাট থেকে কাটাখালী আসার পথে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে এ ঘটনা ঘটে। আহত রাকিবকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।নিহত সাগর কাটাখালী গ্রামের মো. কামাল হোসেনের ছেলে ও আহত রাকিব একই গ্রামের মো. আব্দুল জলিল মীর এর ছেলে।
স্থানীয় নাসিম আহসান জানান, সোমবার সন্ধার দিকে কাটাখালী বাজার থেকে মটরসাইকেল নিয়ে ফকিরহাট বাজারে যায় সাগর ও রাকিব। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফকিরহাট থেকে কাটাখালী আসার পথে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার বাহিরে পরে গিয়ে সাগরের পা ভেঙ্গে যায় ও রাকিবের মাথায় আগাত পায়। স্থানীরা তাৎক্ষনিক উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে আজ মঙ্গলবার সকালে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় সে মারা যায়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর