× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন

নওগাঁ প্রতিনিধি | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১:৩৩

নওগাঁর পত্নীতলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নজিপুর-নওগাঁ রোডের কালনাকাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহত দুজনের পরিচয় মিলেছে। তারা হলেন- আব্দুস সালাম (৪৫) ও তার ছেলে তৌফিক (২৭)। তাদের বাড়ি মহাদেবপুর উপজেলার চকদৌলত গ্রামে। পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিহতরা মোটরসাইকেলযোগে মহাদেবপুর থেকে পত্নীতলা সদর নজিপুরে যাচ্ছিলেন। নজিপুর-নওগাঁ রোডের কালনাকাটি এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘনাস্থলেই তাদের মৃত্যু হয়।নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১:৪৭

কি লাভ হল কিশোরদের আন্দোলনে ? সরকারকে দায়ী করছি না। বাঙ্গালীর বিবেককে প্রশ্ন করছি। এসব গাড়ি-চালক ও মালিক শ্রমিকদের প্রশ্ন করছি।মালিকরা গাড়ি সঠিক রক্ষণাবেক্ষণ করলে অনেক ক্ষেত্রে দুর্ঘটনা রোধ সম্ভব । চালকরা সতর্ক হলে দুর্ঘটনা শূন্যের কোটায় নেমে আনা সম্বব। যদি মালিকের পরিবারের কেঊ মরে কেমন লাগবে ? চালকের সন্তান যদি অন্য চালকের গাড়ির তলায় পড়ে মরে কেমন লাগবে তারা একবার ভেবে দেখুক। শ্রমিকরা যে এদের সঙ্গে হরতালে শরিক হয় তাদের সন্তান যদি গাড়ির নীচে পড়ে মরে কেমন লাগবে ? তাহলে কেন তারা শাস্তি দিলে হরতাল করে ?

অন্যান্য খবর