× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

পরিবর্তন খুঁজছেন অহনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:২৬

টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেত্রী অহনার চারটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেল প্রচার হচ্ছে। ধারাবাহিকগুলো হলো ‘রসের হাড়ি’, ‘নোয়াশাল’, ‘ভালোবাসা কারে কয়’, ও ‘কমেডি-৪২০’। প্রচার চলতি ধারাবাহিকগুলোর জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়াও পাচ্ছেন এই অভিনেত্রী। প্রচার চলতি ধারাবাহিকের বাইরে সম্প্রতি তিনি ‘লাকি থার্টিন’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের প্রথম লটের শুটিং শেষ করেছেন। চলতি মাসের ১৮ তারিখে এটির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন। এটিতে লাকি নামের চরিত্রে অভিনয় করছেন অহনা। এদিকে তার হাতে থাকা ধারাবাহিক-গুলোর বাইরে নতুন কোনো ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। অহনার ভাষ্য, আমি একটু পরিবর্তন খুঁজছি।
এই পরিবর্তনের বেশ কয়েকটি কারণ রয়েছে। অনেকগুলো ধারাবাহিক একসঙ্গে করা কঠিন হয়ে পড়ে। এছাড়া গল্প-চরিত্রেও এখন বৈচিত্র্য পাওয়া যাচ্ছে না। তাই নিজেকে একটু পরিবর্তন করতে চাই। হাতে থাকা ধারাবাহিকগুলোর কাজ শেষ হলে নতুন ধারাবাহিকের বিষয়ে ভাববো। এছাড়া আমাকে অভিনয়ের পাশাপাশি এখন ব্যবসায়ও সময় দিতে হয়। প্রতিদিন ধারাবাহিকের শুটিংয়ের কারণে ব্যবসায় ভালো মতো সময় দেয়া যায় না। ধারাবাহিকের পাশাপাশি খণ্ড নাটকেও অহনা অভিনয় করছেন। গতকাল তিনি ‘গুগল রশিদ’ শিরোনামের একটি নাটকের শুটিং করেন। এটিতে আরো অভিনয় করেছেন প্রাণ রায় ও আ খ ম হাসান। এটি নির্মাণ করেন ফজলুল সেলিম। এটিতে অহনাকে দেখা যাবে বেলি নামের চরিত্রে। আসছে ১৩ তারিখে আরো একটি খণ্ড নাটকের শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর