× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সিনেপ্লেক্সের মঞ্চে একসঙ্গে সানী, রিয়াজ শাকিব ও ফেরদৌস

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:২৭

রাজধানীর স্টার সিনেপ্লেক্সের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল সোমবার। এ উপলক্ষে সেদিন সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের বিশাল মঞ্চে আয়োজিত একটি অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের চার পরিচিত তারকা মুখ ওমর সানী, রিয়াজ, শাকিব ও ফেরদৌস। এ সময় উপস্থিত দর্শকরা তাদের করতালির মাধ্যমে শুভেচ্ছা জানান। শাকিব খান অভিনীত ‘শিকারি’ ছবিটিকে পুরস্কৃত করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। শাকিব খান বলেন, ‘শিকারি’ যৌথ প্রযোজনায় নির্মিত আমার অভিনীত প্রথম সিনেমা, এটি ছিল আন্তর্জাতিকমানের চলচ্চিত্র। এটি দিয়ে আমি উপলব্ধি করেছি শিল্পীর কোনো দেশ নেই, গণ্ডি নেই। শিল্পীর জন্য পুরো পৃথিবী উন্মুক্ত। শিকারিতে কাজের সময় চেষ্টা করেছি, আমার দেশের সম্মান রক্ষার জন্য।
শুধু তাই নয়, যখনই দেশের বাইরে কাজ করি সবসময় দেশ ও ইন্ডাস্ট্রির সম্মান রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করি। ২০০৪ সালে যাত্রা শুরুর পর থেকে যেসব সিনেমা সিনেপ্লেক্স প্রদর্শন করে ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছে তার মধ্যে ‘শিকারি’ একটি। পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে মঞ্চে শাকিব খানের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন ‘শিকারি’ ছবির দেশীয় প্রযোজক ও জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ, অভিনেতা ওমর সানী, রিয়াজ, অমিত হাসান, ফেরদৌস প্রমুখ। প্রসঙ্গত, ২০০৪ সালের ৮ই অক্টোবর যাত্রা শুরু করে দেশের জনপ্রিয় সিনেথিয়েটার ‘স্টার সিনেপ্লেক্স’। সেই হিসেবে গত সোমবার পূর্ণ হলো এর ১৪ বছর। দীর্ঘ এই বছরগুলোতে হলিউডের পাশাপাশি দেশের ছবিও প্রদর্শন করে সিনেমা হলটি চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করেছে। এ পর্যন্ত ‘শিকারি’ ছাড়াও ব্যবসায়িকভাবে সাফল্য ও দর্শকপ্রিয়তা পাওয়া এসব ছবির তালিকায় আরো রয়েছে ‘মোল্লা বাড়ির বৌ’, ‘দারুচিনি দ্বীপ’, ‘মনপুরা’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘গেরিলা’, চোরাবালি’, ‘প্রজাপতি’, ‘হৃদয়ের কথা’, ‘চন্দ্রগ্রহণ’, ‘জিরো ডিগ্রী’, ‘ঢাকা অ্যাটাক’, ‘আয়নাবাজি’ ও ‘ভুবন মাঝি’-এর নাম। এসব ছবির অভিনয়শিল্পী, নির্মাতা কিংবা প্রযোজক উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেন। পুরস্কার দেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং বিশেষ অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। আরো ছিলেন আকবর পাঠান ফারুক, গিয়াস উদ্দিন সেলিম, চঞ্চল চৌধুরী, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, অনিমেষ আইচ, ভাবনা, কনা, পূর্ণিমা, আরিফিন শুভ, জয়া আহসান, রোশান, পপি, শহিদুজ্জামান সেলিম, রেদওয়ান রনি প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শাহরিয়ার নাজিম জয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর