× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ঈশিতার গানে ফেরা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:২৯

একাধারে মডেল-অভিনয় শিল্পী, নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী ঈশিতা। তবে অভিনয়ে তিনি সর্বাধিক পরিচিত। এই সময়ের অনেকেই হয়তো জানে না এই অভিনেত্রী একটা সময় গান করতেন। ২০১৩ সালে মাছরাঙা টিভি চ্যানেলে তিনি সর্বশেষ গান পরিবেশন করেন বলে জানান। ঈশিতার গাওয়া গান নিয়ে রয়েছে পাঁচটি একক অ্যালবাম। ১৯৯৮ সালে তার প্রথম একক অ্যালবাম প্রকাশ হয়। ২০০২ সালে ‘রাত নিঝুম’ শিরোনামে তিনি পঞ্চম একক অ্যালবাম প্রকাশ করেন। এটির সুর ও সংগীত পরিচালনা করেন সেই সময়ের জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক প্রণব ঘোষ।
ষোলো বছর পর এই অভিনেত্রী আবারো গানে ফিরছেন। আগামী ১১ই অক্টোবর তিনি আসছেন ‘তোমার জানালায়’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে। গানটি লিখেছেন সোহেল আরমান। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রেদওয়ান রনি। গানে ফেরা প্রসঙ্গে ঈশিতা বলেন, শৈশব থেকে গানের সঙ্গে আছি। একটা সময় গানে নিয়মিত ছিলাম। কিন্তু অভিনয়ের ব্যস্ততা ও বিভিন্ন কারণে গান প্রকাশ থেকে দূরে থাকতে হয়েছে। এখন যেহেতু সিঙ্গেলের যুগ। অনেক গান নিয়ে কাজ করতে হয় না। তাই এই গানটি প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। এদিকে ঈশিতার জন্য আরো দু’টি গানের কাজ করছেন সংগীত পরিচালক অদিত। গান দু’টি লিখেছেন সোহেল আরমান ও আসিফ ইকবাল। চলতি বছরে টিভি নাটকেও ফেরেন এই অভিনেত্রী। চার বছর পর গেল ঈদুল আজহায় ‘পাতা ঝরার দিন’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন তিনি। এটি নির্মাণ করেন রেদওয়ান রনি। এছাড়া চলতি বছরে কলকাতায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘কাঠপেন্সিল’ নামের একটি টেলিছবিতেও অভিনয় করেন তিনি। ভালোমানের গল্প ও চরিত্র পেলে এখন থেকে বছরে দু’-একটি নাটকে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর