× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২৪ অক্টোবর ২০১৮, বুধবার

বর্তমান সরকারের বিকল্প দেখছেন না মাওলানা মাসউদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৩২

 বাংলাদেশ জমিয়তুল উলামায়ের চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস মাওলানা ফরিদ উদ্দীন মাসউদ সাংবাদিকদের বলেছেন, বর্তমান সরকারের বিকল্প নেই। যেভাবে উন্নয়ন চলছে। উন্নয়নের এই গতি ধরে রাখার জন্য বর্তমান প্রধানমন্ত্রীর বিকল্প তিনি দেখছেন না। সোমাবার রাতে জমিয়তুল উলামা জেলা শাখার উদ্যোগে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি কথাগুলো বলেন। আসন্ন নির্বাচন নিয়ে তিনি বলেন,“মৌলিকভাবে আমার কোনো রাজনৈতিক দল নই। প্রত্যক্ষ নির্বাচনের ব্যাপারে বর্তমানে ইচ্ছা নেই। তবে নাগরিক হিসাবে তো নির্বাচনের প্রতি একটা আগ্রহ আছেই। সংবিধান অনুযায়ীই আমরা নির্বাচন চাচ্ছি।” সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আলেম জনতা ঐক্য গড়ার আহ্বানে আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ এর নেতৃত্বে ঐতিহাসিক পদযাত্রা মৌলভীবাজারে আগমন উপলক্ষে জনসভা করেছে জেলা জমিয়তুল উলামা।
জনসভায় শায়েখ কইর শামসুল হকের সভাপতিত্বে ও হাফিজ মইনুল হক চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শোলাকিয়া জাতীয় ঈদগাহের গ্রান্ড ইমাম, জঙ্গিবাদ বিরোধী আলেমের ফতোয়ার সংকলক আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ। সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জমিয়তুল উলামার কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সুফিয়ান, ঢাকা মহানগরন সভাপতি দেলোয়ার হোসেন সাইদী, রশিদুর রহমান হামিদী প্রমুখ। জনসভায় মাওলানা মাসউদ বলেন, “একাত্তরের ঘাতক যুদ্ধাপরাধী, গণহত্যাকারীদের যারা মদদ দেয়, লাখো শহীদের রক্তস্নাত জাতীয় পতাকা যারা তাদের হাতে তুলে দিয়েছিল। বাংলার মাটিতে তাদেরও বিচার হয়েছে। দেশে শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকারের বিকল্প নাই। তাই এই সরকারের সঙ্গে কাজ করার কথাও বলেন তিনি। মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আলেম জনতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর