× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

মানিকগঞ্জে হ্যান্ডকাফসহ পালালো দুই মাদকসেবী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৩৩

ঘিওর থানা পুলিশের হাত থেকে হ্যান্ডকাফ পরা অবস্থায় দুই মাদকসেবী পালিয়েছে। গত সোমবার দিবাগত রাতে ঘিওর উপজেলার বড়টিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার বিকাল ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পলাতক দুজনকে আটক করা যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘিওর থানার এসআই কবির ও নিজাম  সাদাপোশাকে মাদকবিরোধী অভিযানে যান। বড়টিয়া ইউনিয়নের কলিয়া এলাকা থেকে এক রিকশাচালকসহ ৪ জনকে গাঁজাসহ আটক করেন। রিকশাসহ আসামিদের থানায় নিয়ে যাওয়ার পথে হ্যান্ডকাফ পরা দুই আসামি দৌড়ে পালিয়ে যায়। ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকবিরোধী নিয়মিত অভিযানে রাতে পুলিশ বের হয়। মাদক সেবন অবস্থায় ঘিওর উপজেলার কলিয়া এলাকা থেকে বাবলু (৩৫) ও আশিক (২১)কে আটক করে।
এদের থানায় নিয়ে আসার সময় রাস্তায় গাঁজা সেবনকালে অজ্ঞাতপরিচয় দুইজনকে আটক করা হয়। মাদকসেবী ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসার পথে অজ্ঞাতপরিচয় দুইজন পালিয়ে যায়। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এদের আটক করা সম্ভব হয়নি। অপরদিকে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবী বাবুল ও  আশিককে উপস্থিত করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা  শামীমা খোন্দকার এদের  ৫ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর