× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

ইজিবাইকে ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৩৪

কক্সবাজার পৌর-শহরের নুনিয়াছড়া বরফমিলের সামনে ইজিবাইকের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে এক স্কুলছাত্রীর মারা  গেছে। নিহত স্কুলছাত্রীর নাম নুসাইবা হোসেন নিরু। সে হাজী হাছন আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী এবং ওই এলাকার মুহাম্মদ হোসেন ধলুর কন্যা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ন’টার দিকে শহরের ২নং ওয়ার্ড উত্তর নুনিয়াছড়ায়  এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, উত্তর নুনিয়াছড়ার বরফমিল এলাকায় হঠাৎ এক স্কুলছাত্রী ইজিবাইকের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে যায়। এ সময় স্থানীয়রা নুসাইবকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো. শাহীন আবদুল রহমান চৌধুরী বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ছাত্রীর মরদেহ হাসপাতালে রয়েছে।
আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) হতে অনুমতি নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর