× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

রূপগঞ্জে ডিবি পরিচয়ে তেলের ড্রামসহ ট্রাক ছিনতাই

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৩৪

ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের আউখাবো এলাকায় ৪ঠা অক্টোবর রাতে ডিবি পুলিশ পরিচয়ে একদল ছিনতাইকারী ৬০ ড্রাম সয়াবিন তেলসহ একটি ট্রাক ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাধা দেয়ায় ট্রাকচালক ও হেলপারকে চেতনা নাশক খাইয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায় ছিনতাইকারীরা। এদিকে, সোমবার রাতে পুলিশ কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় খালি ট্রাকটি উদ্ধার করে। রূপগঞ্জ থানার এসআই জুবায়ের মৃধা জানান, ৪ঠা অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে ৮ লাখ টাকা মূল্যের ৬০ ড্রাম সয়াবিন তেল সুমন ট্রান্সপোর্টের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৭০৮৩) দিনাজপুর যাওয়ার পথে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবো এলাকায় পৌঁছলে ডিবি পুলিশ পরিচয়ে একদল ছিনতাইকারী ট্রাকটির গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা ট্রাকচালক হাসমত আলী ও হেলপার মোহন মিয়াকে মারধর করে জোরপূর্বক চেতনা নাশক খাইয়ে সড়কের পাশে ফেলে পালিয়ে যায়। রাত ২টার দিকে টহল পুলিশ তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। জ্ঞান ফিরে আসার পর পুুলিশ ট্রাকচালক ও হেলপারের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা জানতে পারে। এদিকে, এ ঘটনায় পুলিশ সোমবার রাতে আধুনিক প্রযুক্তির সহায়তায় কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় খালি ট্রাকটি উদ্ধার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর