× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

চরফরাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৪০

পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিট গঠন করা হয়েছে। গত বুধবার স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মো. সোহ্‌রাব উদ্দিন এর বাসভবন শিকড়ে এক অনুষ্ঠানের মাধ্যমে নবগঠিত এ আহ্বায়ক কমিটির অনুমোদন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ফরিদ উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক বাবুল আহমেদ। এতে নূর মোহাম্মদ লোহানী ডাবলুকে আহ্বায়ক ও শান্ত, নূরু ও শরিফুল ইসলাম দয়ালকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। কমিটির সদস্যরা হচ্ছেন, মহসিন, নজরুল, ওমর ফারুক সোহেল, শান্ত, শামীম, আলমগীর, হাকিম, কামাল, উজ্জল, সোহেল রানা, মানিক, আল আমিন, রিপন, রাসেল, রুবেল, আবদুল আউয়াল রিপন, খোসনাহার, শামছুল, মিনহাজ, কামাল, রফিকুল ইসলাম এলাহি, ইয়াছিন, জীবন, ইলিয়াছ, খোকন, রবিন ও বোরহান।
আগামী তিনমাসের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মো. সোহ্‌রাব উদ্দিন, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফরিদ উদ্দিন, যুগ্ম আহ্বায়ক বাবুল আহমেদ ও পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর