× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

পঞ্চগড়ে হোটেল থেকে ২ নারীসহ ৭ যুবক আটক

বাংলারজমিন

পঞ্চগড় প্রতিনিধি | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:৪১

অনৈতিক কর্মকাণ্ডের কারণে পঞ্চগড় জেলা শহরের এইচ কে প্যালেস নামের একটি আবাসিক হোটেল থেকে ২ জন নারী ও ম্যানেজারসহ ৭ জন যুবককে আটক করেছে পুলিশ। গত  সোমবার গভীর রাতে এদের আটক করা হয়। গতকাল দুপুরে পুলিশ তাদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের নামকরা আবাসিক হোটেল এইচ কে প্যালেসে দীর্ঘদিন ধরে নানা অপকর্ম চলার অভিযোগ ছিল। সোমবার গভীর রাতে হোটেলের ম্যানেজার সিদ্দিকুর রহমান সুজনের সহযোগিতায় হোটেলের দুইটি রুমে ওই দুই নারীকে রাখা হয়। পরিকল্পনা অনুযায়ী আটককৃতরা পর্যায়ক্রমে তাদের সঙ্গে অনৈতিক কাজ করতে থাকে। তবে আটককৃত নারীসহ অন্যদের কারো নাম হোটেলের রেজিস্ট্রারে তালিকাভুক্ত করা হয়নি। খবর পেয়ে পুলিশ তাদের আপত্তিকর অবস্থায় আটক করে।
আটককৃতরা হলো- হোটেলের ম্যানেজার সিদ্দিকুর রহমান সুজন (২৫), জেলা শহরের নিউমার্কেট মহল্লার মিজানুর রহমান অপু (৩২), তুলারডাঙ্গার রমজান আলী (২৪), নাজিম উদ্দিন (৩৫), ইসলাবাগের সাজু আহাম্মেদ (২৭), পুরাতন ক্যাম্পের বাবু (৩৭) ও নীলফামারী জেলার কিশোরগঞ্জ বড়ভিটার এলাকার অনিল দাস (৪৫)। এইচ কে প্যালেসের তত্ত্বাবধায়ক মোস্তাফিজুর রহমান বলেন, নিয়ম অনুযায়ী আমরা হোটেল পরিচালনা করি। এই অপকর্মের সঙ্গে হোটেলের ম্যানেজার সিদ্দিকুর রহমান সুজন জড়িত। আমাদের হোটেলের সুনাম ক্ষুণ্ন করতে ম্যানেজার সুজনকে ফুসলিয়ে একটি পক্ষ এমন ঘটনা ঘটিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর