× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সুস্থ আছেন জেমি ডে

খেলা

স্পোর্টস রিপোর্টার, কক্সবাজার থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৯:২১

সোমবার কক্সবাজারে টিম হোটেলে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তিন দলের কোচ অধিনায়ক উপস্থিত থাকলেও ছিলেন না বাংলাদেশের হেড কোচ জেমি ডে। তখনই জানা যায় হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশ দলের এই হেড কোচ। তাকে ছাড়াই অনুশীলন করে বাংলাদেশ। তবে আশার খবর হলো চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে গতকাল দলের সঙ্গে যোগ দেন তিনি। সোমবার অনুশীলনে যাওয়ার পথে বুকে ব্যথা অনুভব করেন কোচ জেমি ডে। সঙ্গে সঙ্গে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ইসিজিসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। হাসপাতালে একদিন থাকার পর পুরোপুরি সুস্থ অনুভব করলে গতকাল ছেড়ে দেয়া হয় বাংলাদেশ দলের কোচকে।
হাসপাতাল থেকে ফিরে গতকাল অনুশীলনে যোগ দেন এই বৃটিশ কোচ। অনুশীলনে যাওয়ার আগে কোচ বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ আছি। যদিও ডাক্তার আমাকে পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। কিন্তু একজন পেশাদার কোচ হয়ে সেমিফাইনালের আগের দিন আমি কিভাবে বিশ্রামে থাকি। এই ইংলিশ কোচের অধীনেই প্রথমবারেরমতো এশিয়া গেমসের দ্বিতীয় রাউন্ডে খেলেছে বাংলাদেশ। প্রথমবারেরমতো হারিয়েছে কাতারকে। এরপর সাফ ফুটবলেও দারুণ সম্ভাবনা জাগিয়েছিল সেমিফাইনালে খেলার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর