× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

রাজধানীতে রিজভীর পৃথক দুই মিছিল

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৯:৪০

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে পৃথক দুটি বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর স্কয়ার হাসপাতালের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পান্থপথ মোড়ে এসে শেষ হয়। এতে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মী অংশ নেন। অন্যদিকে দুপুর পৌনে দুইটার দিকে রাজধানীর এ্যালিফ্যান্ট রোডে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে অপর একটি মিছিল করেন রিজভী। মিছিলটি বাটা সিগন্যাল মোড় থেকে শুরু হয়ে সায়েন্স ল্যাবরেটরির দিকে আলপনা প্লাজার সামনে গিয়ে শেষ হয়।
মিছিলে স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, ছাত্রদলের সহসভাপতি আলমগীর হাসান সোহান, সহসাধারণ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পু, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, ছাত্রকল্যাণ সম্পাদক আবু ফয়সাল জিহাদ, সহসাহিত্য ও প্রকাশনা সম্পাদক পার্থ দেব মণ্ডল, সহসাংস্কৃতিক সম্পাদক ইমরান হোসেন, সহসম্পাদক হুমায়ন কবির সুমন, সহ ধর্ম সম্পাদক মোল্লা মোহাম্মদ মুসা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, সহসভাপতি আমিনুল ইসলামসহ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর