× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

প্রধানমন্ত্রীর নামে কটূক্তির অভিযোগে অভিভাবক ঐক্য ফোরাম নেতা গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৯:৪১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে অবমাননাকর পোস্ট দেয়ার অভিযোগে জিয়াউল কবির দুলুকে গ্রেপ্তার করেছে পল্টন থানা পুলিশ। তিনি রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ঐক্য ফোরামের নামে একটি সংগঠনের সভাপতি। আইসিটি আইনে পল্টন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদের করা মামলায় গত বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পল্টন থানা পুলিশ। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ব্যাপারে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হক মানবজমিনকে বলেন, দুলু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের শীর্ষস্থানীয় কিছু ব্যক্তিদের নিয়ে তার ফেসবুক পেজে অবমাননাকর পোস্ট দিয়েছেন।
তাই পল্টন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ বাদী হয়ে তার বিরুদ্ধে আইসিটি আইনে একটি মামলা দায়ের করেছেন। আমরা আসামিকে গ্রেপ্তার করেছি।
বর্তমানে মামলাটি ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট তদন্ত করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর