× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সিলেটের উন্নয়নে যৌথভাবে কাজ করবে ভারত: কৃষ্ণমূর্তি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৯:৪১

সিলেটের উন্নয়নে যৌথভাবে কাজ করবে ভারত। এমন প্রত্যয় ব্যক্ত করেছেন সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের সহকারী কমিশনার এল. কৃষ্ণমূর্তি। গতকাল দুপুরে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় এ কথা বলেন কৃষ্ণমূর্তি। নগরভবনে মেয়রের কনফারেন্স কক্ষে সাক্ষাৎ অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনের সহকারী কমিশনার আরো বলেন, বিগত দিনগুলোর মতো আগামীতেও সিলেটের পাশে থাকবে ভারত। এ সময় মেয়র আরিফ নগরভবনে আসার জন্য এল. কৃষ্ণমূর্তিকে ধন্যবাদ জানান। তিনি নগরীর মাছিমপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ভাস্কর্য নির্মাণ, চালিবন্দর শ্মশানঘাটসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ভারত সরকারের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতেও সিলেটের উন্নয়নে এমন সহযোগিতা অব্যাহত রাখার জন্য ভারতকে আহ্বান জানান মেয়র আরিফ। মেয়রের আহ্বানের জবাবে এল. কৃষ্ণমূর্তি আগামীতে সহযোগিতা অব্যাহত রাখা এবং সিলেটের উন্নয়নে যৌথভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এ ছাড়া সাক্ষাৎকালে আগামীতে সিটি করপোরেশনের উদ্যোগে সিলেটে কবিগুরুর আগমন দিবস উদযাপন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন আরিফ।
তাছাড়া সিলেটের বিভিন্ন দিক নিয়ে ভারতীয় হাইকমিশনের সহকারী কমিশনার এল. কৃষ্ণমূর্তির সঙ্গে আগামী ১৪ই অক্টোবর নগরভবনে একটি সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় ভারতীয় হাইকমিশনের একজন কর্মকর্তাও উপস্থিত ছিলেন। সভায় সিলেট সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর