× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

অভিনেত্রীকে হোটেলরুমে ডাকেন পরিচালক

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১১:১৯

পর্দা ওঠতে শুরু করেছে বলিউডের। বের হচ্ছে সব যৌন নির্যাতনকারিদের নাম। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘কুইন’ ছবিতে কঙ্গনা রানাউতের সহশিল্পী নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে।  দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে  নোংরা আচরণ করেন তিনি। এবার জানা গেলো, কেবল নায়িকাই নন, ছবির সহশিল্পী নয়নী দীক্ষিতের সঙ্গেও অস্বস্তিকর ব্যবহার করেছিলেন অভিযুক্ত বিকাশ। নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি। তিনি আরও বলেন,  বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়।
কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব। নয়নী দীক্ষিত বলেন, ওই কথা বলার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি। আসলে তার সঙ্গে কি ঘটেছিল? নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা  হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার! এরপরই আমি তাকে সাবধান করে দিলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর