× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে সতর্ক অবস্থানে পুলিশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১১:৫৫

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সর্তক অবস্থানে পুলিশ। বুধবার ভোর থেকে বিএনপি অফিসের সামনে আইনশৃঙ্খলাবাহিনীর ব্যাপক উপস্থিতি দেখা যায়। প্রস্তত রাখা হয়েছে, প্রিজন ভ্যান, এপিডি কার, জলকামান। একুশে আগস্ট গ্রেনেড হামলার মামলার রায় নিয়ে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে রাজধানীর নয়া পল্টনে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন মতিঝিল জোনের এডিসি শিবলী নোমান।
তিনি বলেন,  রায়ের পর যদি কোনো ধরনের বিশৃঙ্খলা বা অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি না হয় সে জন্য বাড়তি নিরাপত্তা অতিরিক্ত পুলিশ রাখা হয়েছে। তাছাড়া জননিরাপত্তার বিষয়টি দেখা জন্য পুলিশের সাংবিধানিক দায়িত্ব থেকেই পুলিশ সতর্ক রয়েছে।
বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, রায় যা হউক না কেন শান্তিপূর্ন কর্মসুচি দিবে। নেতাকর্মীদের কোনো উস্কানীতে পা না দেয়ার আহবান জানানো হয়ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর