× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

দেশের মানুষের আশা পূর্ণ হয়েছে

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১:৫৫

২১শে আগষ্ট হামলা মামলায় রায়ের প্রতিক্রিয়া জানিয়ে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এ রায়ের মাধ্যমে দেশের মানুষের আশা পূর্ণ হয়েছে। এখানে যাদের ফাঁসি এবং শাস্তি হয়েছে, দেশের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূর্ণ হয়েছে। সেদিন বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী ও বর্তমান প্রধানমন্ত্রীকে হত্যা করতেই এ হামলা চালানো হয়েছিল। আল্লাহ সেদিন আমাদের নেত্রীকে প্রাণে বাঁচিয়েছেন। সাংবাদিকদের তিনি বলেন, সেদিন আপনাদের ক্যামেরা বন্দি হয়েছিল। আপনারা দক্ষতা ও যোগ্যতার পরিচয় দিয়েছিলেন এই হামলার চিত্র দেশের মানুষের কাছে তুলে ধরে। আপনাদের কারণেই জাতি জানতে পেরেছিল সেদিন কত ভয়াবহ ও হৃদয়বিরাক ঘটনা ঘটেছিল, কত নিষ্ঠুরতার শিকার হয়েছিল। প্রধানমন্ত্রী সেদিন রক্ষা পেলেও ২২জন নিহত হয়েছে।
এক  প্রশ্নে স্বারাষ্টমন্ত্রী বলেন, হাওয়াভবনে এই মিটিংটা হয়েছে এটা সঠিক।
আমাদের যারা তদন্ত করেছেন এবং আমাদের আইনজীবীরা যথার্থই তুলে ধরেছেন। যিনি এ রায় দিয়েছেন সেখানে আমার বলার কিছু নেই। ওনি যথার্থই রায় দিয়েছেন। আমাদের রাষ্ট্রপক্ষ যদি মনে করে এ রায় যথার্থ হয়নি তখন আপিলে যেতে পারেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর