× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২৪ অক্টোবর ২০১৮, বুধবার

সেমিফাইনালে বাংলাদেশের বিদায়

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ২:৩৭

বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে স্বপ্নভঙ্গ হলো বাংলাদেশের। শক্তিশালী ফিলিস্তিনের বিপক্ষে আজ ২-০ গোলে হার দেখে স্বাগতিকরা। কক্সবাজার স্টেডিয়ামে নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত এক গোলে পিছিয়ে ছিল বাংলাদেশ। ইনজুরি সময়ে দ্বিতীয় গোলে ফাইনাল নিশ্চিত করে ফিলিস্তিন। ম্যাচের অষ্টম মিনিটে লিড নেয় সফরকারীরা। এই এক গোলেই শেষ হয় প্রথমার্ধ। শক্তির বিচারে অনেক এগিয়ে ফিলিস্তিন ফুটবল দল। ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে ৯৩ ধাপ এগিয়ে তারা।
দুইদলের অবস্থান যথাক্রমে ১০০ ও ১৯৩। গতকাল প্রথম সেমিফাইনালে ফিলিপাইনকে ২-০ গোলে হারিয়ে ফাইনালের টিকিট কাটে  তাজিকিস্তান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল আগামী ১২ই অক্টোবর। গ্রুপ পর্বে লাওসের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর ফিলিপাইনের কাছে একই ব্যবধানে হার দেখে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে দুই ম্যাচেই জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ফিলিস্তিন। তাজিকিস্তানকে ২-০ ও নেপালকে ১-০ গোলে হারায় তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর