× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

‘আমি কারো দয়ায় নেতা হতে চাই না’

বাংলারজমিন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:১৫

সখীপুর উপজেলার তক্তার চালা গ্রামে শাহ সুফি ছামানউল্লাহ ফকিরের উফাত দিবস উপলক্ষে তার মাজার জিয়ারত করেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরোত্তম। গত মঙ্গলবার রাত ৯টায় মাজার জিয়ারত শেষে বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু যদি আরো সময় বেঁচে থাকতেন, তার যদি স্বাভাবিক মৃত্যু হতো, আর রাজাকারদের ধরে নিয়ে আওয়ামী লীগ আর আওয়ামী লীগদের রাজাকার এটা যদি না হতো তাহলে দেশে অনেক শান্তি হতো। আমি চাই শেখ হাসিনা নিরাপদে থাকুক। খালেদা জিয়াও সম্মান নিয়ে নিরাপদে থাকুক। আমার দেশের রিকশাওয়ালাও নিরাপদে থাকুক এমনকি আমার দেশের একটি কুকুরও নিরাপদে থাকুক। সেদিন জামালপুর এবং সিরাজগঞ্জ গিয়েছিলাম অনেক লোকজন আমাকে দেখে বললো-“কাদের সিদ্দিকীকে ছাড়া শেখ হাসিনা চললো! আর মতিয়া চৌধুরী ও হাসানুল হক ইনুকে ছাড়া শেখ হাসিনার চলতো না? যারা তার বাবার চামড়া দিয়ে ডুগডুগি বানাতে চেয়েছিলো।” তিনি আরো বলেন, আমি কারো দয়ায় নেতা হতে চাই না। জনগণের সঙ্গে আছি জনগণ নিয়েই থাকবো। সখীপুর কাদের সিদ্দিকীর, কাদের সিদ্দিকী সখীপুরের।
অনেকে মনে করেন আমি আওয়ামী লীগে চলেই গেছি। আবার সখীপুর- বাসাইলের এক নেতা বলে, এই সিট কাদের সিদ্দিকীকে দেয়া হয়ে গেছে।
এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, টাঙ্গাইল জেলা কমিটির সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, উপজেলা কমিটির সভাপতি আতাউর রহমান, সাবকে ইউপি চেয়ারমান নবীন প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
morshed
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৪:১২

ঠিক, আপনি মুজিব এর মতো না মুজিব যেমনটা বলেছিল তাজউদ্দিন আমি কিন্তু প্রধানমন্ত্রী হবো।

kazi
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ১২:১১

জনগণই শক্তি। যদি এলাকার জনগণ আপনাকে ভালবাসে (তারা প্রমাণ করুক) আপনি স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করুন। জনগণ আপনাকে নির্বাচিত করে প্রমাণ দিক।

অন্যান্য খবর