× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:১৮

চ্যানেল আইতে ‘সাত ভাই চম্পা’
প্রাচীন বঙ্গের পৌরাণিক কথার ছোঁয়ায় আমাদের রূপকথা, আমাদের ঐতিহ্যকে ধারণ করে অঙ্গ, বঙ্গ আর কলিঙ্গের গল্প নিয়ে সম্পূর্ণ দেশীয় আঙ্গিকে নির্মিত হয়েছে বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল টেলিভিশন মেগা সিরিয়াল ‘সাত ভাই চম্পা’। নাটকটি পরিচালনা করেছেন রিপন নাগ। গল্প লিখেছেন রিপন নাগ ও নাজাকাত খান। মেগা সিরিয়ালটির সূচনা সংগীত করেছে চিরকুট। এটি নিবেদন করেছে ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল। এতে অভিনয় করেছেন আহমেদ শরীফ, অমিত সিনহা, একে আজাদ, শানারেই দেবী শানু, চৈতি, দিলরুবা হোসেন দোয়েল, নাফিসা কামাল ঝুমুর, রেবেকা সুলতানা দীপা, বৃষ্টি, নওশাবা, টাইগার রবি, সুব্রত, শফি মণ্ডল, সুশান্ত পাউল, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ প্রমুখ। ‘সাত ভাই চম্পা’ চ্যানেল আইতে প্রচার হবে আজ রাত ৮টায়।

এনটিভিতে ‘মিস্টার টেনশন’
সমপ্রতি শুরু হওয়া ধারাবাহিক নাটক ‘মিস্টার টেনশন’ এখন সপ্তাহে দু’দিনের পরিবর্তে ৩ দিন প্রচার হবে। নতুন সূচি অনুযায়ী ধারাবাহিকটি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হচ্ছে।
আদিবাসী মিজান ও জাকির হোসেন উজ্জ্বলের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিবাসী মিজান। অভিনয় করেছেন জাহিদ হাসান, শখ, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, নাদিয়া, মৌসুমী হামিদ, সাদিয়া জাহান প্রভা, শামীমা নাজনীন, দিলারা জামান, আরফান আহমেদ, মারজুক রাসেল, ড. এনামূল হক, জোভান, এ্যানি খান, তাসনুভা এলভিন প্রমুখ।

আরটিভিতে ‘নোয়াশাল’
আরটিভিতে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’। আকাশ রঞ্জনের রচনায় নাটকটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মীর সাব্বির। এটি প্রচার হয় প্রতি সপ্তাহে সোম থেকে বুধবার রাত ৯টা ২০ মিনিটে। নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠুসহ আরো অনেকে ।

বাংলাভিশনে ‘আকাশে মেঘ নেই’
বাংলাভিশনে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘আকাশে মেঘ নেই’। ফেরারী ফরহাদের রচনা ও রাশেদ রাহার পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান, আনিসুর রহমান মিলন, ইন্তেখাব দিনার, শ্যামল মাওলা, অপর্ণা, তাজিন আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজমেরী আশা, প্রাণ রায়, মাজনুন মিজান, জয়ন্ত চট্টোপাধ্যায়, সাবেরি আলম, ফারুক আহমেদ, রিফাত চৌধুরী, শবনম পারভীন, নুসরাত জাহান খান নিপা, মুন, মৌমি, ইকবাল প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান : কোসেম’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিট এবং রাত ১০টায় প্রচার হচ্ছে সুলতান সুলেমানের পরবর্তী ধারাবাহিক ‘সুলতান সুলেমান : কোসেম’ সিজন ২। সুলতান সুলেমানের দৌহিত্র সুলতান ৩য় মুরাদের যোগ্য উত্তরসূরি, তার দৌহিত্র সুলতান আহমেদ ও তার সন্তানদের রাজত্বকালকে কেন্দ্র করে নির্মাণ হয়েছে তুরস্কের এই জনপ্রিয় মেগাসিরিয়াল। হুররাম সুলতানের পর অটোম্যান সম্রাজ্যের অন্যতম মহীয়সী নারী হয়ে উঠে সুলতান আহমেদের সহধর্মিণী কোসেম সুলতান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর