× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

প্রেমে মজেছেন জেরিন

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:১৯

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক নতুন কিছু নয়। মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে বিরাট কোহলি-আনুশকা শর্মা- এরকম অনেক উদাহরণ রয়েছে। এবার নতুন করে বলিউডের নায়িকার সঙ্গে এক ক্রিকেটারের সম্পর্কের খবর ডালপালা মেলেছে। শোনা যাচ্ছে ক্রিকেটারের প্রেমে মজেছেন জেরিন খান। তবে কোনো ভারতীয় ক্রিকেটার নন। পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে নাম জড়িয়েছে তার। এর আগে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহিদ আফ্রিদির সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু জেরিন তা অস্বীকার করেছিলেন।
ভারতীয় গণমাধ্যমে খবর, টেনিস তারকা সানিয়া মির্জা যেমন শোয়েব মালিককে বিয়ে করেছিলেন, ঠিক সেভাবেই সীমান্তের ওপারে ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন জেরিন। আর সেই ব্যক্তি হলেন ফখর জামান। জানা গেছে, জেরিন এই পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে বেশ ভালোই মজেছেন। তাদের ডেটিংও করতে দেখা গেছে কয়েকবার। এখন দেখার বিষয় এই প্রেম শেষ পর্যন্ত কোথায় ঠেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর