× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

শাহ্‌রাস্তিতে ৩১ দিনেও খোঁজ মেলেনি ব্যবসায়ী নয়নের

বাংলারজমিন

মো. মাসুদ রানা, শাহরাস্তি (চাঁদপুর) থেকে | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩১

শাহ্‌রাস্তিতে এক ব্যবসায়ীর নিখোঁজের ৩১ দিনেও খোঁজ মেলেনি। শাহরাস্তি পৌরসভার ৯ নং ওয়ার্ডের পালপাড়ার মহেন্দ্র পালবাড়ী থেকে সে কুয়াকাটা যাবার কথা বলে গত ৩১ দিন আগে নিখোঁজ হয়ে যায়। জিডি ও পারিবারিক সূত্র জানায়, ওই বাড়ির ডা. সুনীল চন্দ্র পালের ছোট পুত্র নয়ন পাল (৩৫)। তিনি পৌর শহরের মেহের কালিবাড়ী বাজারে মেডিসিন কর্নার নামে একটি ফার্মেসি চালাতেন। গত ১০ই সেপ্টেম্বর নয়ন চন্দ্র পাল কুয়াকাটা বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছে না। তার সঙ্গে থাকা মুঠোফোনটি বর্তমানে বন্ধ পাওয়া যাচ্ছে। নয়নের খোঁজে তার বড় ভাই স্থানীয় করফুলেন্নেছা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক কৃষ্ণ কান্ত পাল কুয়াকাটায় যান এবং অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলাতে পারেননি।
নয়নের নিখোঁজ হওয়ার পরে ১৯শে সেপ্টেম্বর তার বাবা ডা. সুনীল চন্দ্র পাল শাহ্‌রাস্তি থানায় একটি জিডি করেছেন। নয়নের ভাই কৃষ্ণ কান্ত পাল বলেন, আমার ছোট ভাই ব্যক্তিগত জীবনে অবিবাহিত। মাঝে মধ্যে সে দেশের বিভিন্ন দর্শনীয় স্থান দেখার জন্য ঘুরতে বের হতো। বর্তমানে তার নিখোঁজে পুরো পরিবার উদ্বিগ্ন ও উৎকণ্ঠার মধ্যে রয়েছে। কোনো ব্যক্তি বা গোষ্ঠী তার সন্ধান পেলে তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
শাহ্‌রাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন- নিখোঁজ হওয়া নয়নকে উদ্ধারের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। নিজমেহার গ্রামের পালপাড়ার বাসিন্দা নয়ন চন্দ্র পাল গত ৩১ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর