× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

ফেনীতে দুই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩২

মুহুরী নদী ও কালিদাস পাহালিয়া নদী থেকে দুই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরী ব্রিজের নিচে ৩০ বছর বয়সী অজ্ঞাত এক যুবক ও ফরহাদ নগরের কালিদাস পাহালিয়া নদী থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত অপর এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের কাটা মোবারক ঘোনা গ্রাম সংলগ্ন কালিদাস পাহালিয়া নদীতে স্থানীয়রা এক যুবকের অর্ধগলিত লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপতাল মর্গে প্রেরণ করে।
অপরদিকে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের মুহুরী নদীর ব্রিজের নিচে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। স্থানীয়দের ধারণা, নিহত যুবকদের অন্য কোথাও হত্যা করে লাশগুলো গুমের উদ্দেশ্যে নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। তবে পুলিশ নিহতদের পরিচয় জানাতে না পারলেও মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে। এ নিয়ে গত ২০ দিনে তিনটি নদী থেকে চার অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করলো পুলিশ।
গত ৭ই অক্টোবর সোনাগাজীর চর দরবেশ ইউনিয়নের ছোট ফেনী নদী থেকে এক অজ্ঞাত যুবক ও গত ২০শে সেপ্টেম্বর রাতে মুহুরী নদীর ব্রিজের নিচ থেকে আরো এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করলেও তাদের পরিচয় জানাতে পারেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর