× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সাদুল্যাপুরে দুই ছাত্রকে পাচারকালে যুবক আটক

বাংলারজমিন

সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩২

সাদুল্যাপুর উপজেলায় দুই স্কুলছাত্র পাচারকালে রাজু মিয়া (৪৫)কে আটক করেছে স্থানীয় জনতা। মানবপাচার চক্রের সদস্য রাজু মিয়া উপজেলার কিশামত দুর্গাপুর কালটু মিয়ার ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার খোর্দ্দকোমরপুর ঝাউলার বাজার এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, পাচারকারী শিশু খোর্দ্দকোমরপুর গ্রামের আউয়ালের ছেলে শাওন (১২) ও ভাতগ্রাম কৃষ্ণপুর গ্রামের শেখ সাদীর ছেলে সৌমিক (১১)। তারা উভয়ে ঝাউলার বাজার মডেল কিন্ডারগার্টেনের ৫ম শ্রেণির ছাত্র। শিশু শাওন বলে আমরা দুজন নৈশকালীন কোচিং বিরতির সময় বাজারে নাস্তা করার জন্য বের হলে গেটের সামনে লোকটিকে দেখতে পাই। তিনি আমাদের দেখে ডাক দেন। আমরা দুজনে তার কাছে যাই।
তিনি বলেন- তোমরা আমার সঙ্গে এদিকে আসো। আমি বয়ঃসন্ধির চিকিৎসা জানি। তোমাদের সমস্যা আছে, একটা গাছের পাতা খেলে এই সব রোগ ভালো হবে।
এ কথা বলে পাতা খুঁজতে খুঁজতে বিদ্যালয় থেকে ৫ শ’ গজ দূরে চলে যায়। কিছুক্ষণ পর পাচারকারী রাজু বলে এখানে পাতা নেই। আরো এদিকে আসো। ইতিমধ্যেই কোচিং পরিচালক রবিউল ইসলাম রুবেল ছাত্র দুজনকে খুঁজতে থাকে। হঠাৎ বিলের ভেতর ধানের জমিতে সৌমিক এবং শাওনকে দেখতে পেয়ে এগিয়ে গেলে পাচারকারী রাজু দৌড় দেয়।
পেছনে পেছনে ধাওয়া করে জনসাধারণ রাজুকে আটক করে পুলিশকে খবর দিলে পাচারকারী রাজুকে সাদুল্যাপুর থানায় নিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ (ওসি) এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর