× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ইমরানের সঙ্গে কলকাতার দর্শনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৩

ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখান দর্শনা। টলিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে তার। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করেছেন তিনি। অন্যদিকে ইমরান, বাংলাদেশের সংগীতাঙ্গনের হার্টথ্রব। কণ্ঠ, সুর আর সংগীতের জাদুতে হরণ করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। পাশাপাশি তার গানের মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেও কুড়িয়েছেন প্রশংসা। এবার তার নতুন গানে তার সঙ্গে যুক্ত হয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক।
গানের শিরোনাম ‘মেঘের ডানায়’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
‘মেঘের ডানায়’ গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। আর সংগীতায়োজনে ছিলেন এলএমজি বিটস্‌ (সৈয়দ নাফিজ, শুভ্র রাহা)। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও মধুবন্তী বাগচী। আর ভিডিওতে ইমরানের সঙ্গে জুটি বেঁধেছেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে। গানটি প্রসঙ্গে ইমরান বলেন, প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিওটিও ভালো লাগবে সবার। ১৮ই অক্টোবর, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর