× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

ভক্তদের সঙ্গে অন্যরকম আয়োজনে অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৩

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের শুরুটা ছিল একটু ভিন্ন ধরনের। বগুড়ার মেয়ে অপু শৈশব-কৈশোরে নাচে পারদর্শী হয়ে ওঠেন। বগুড়ার আরেক কৃতী সন্তান অভিনেতা আহসানুল হক মিনুর হাত ধরে চলে যান বিশিষ্ট নির্মাতা আমজাদ হোসেনের কাছে। ছবি দেখেই এ নির্মাতার পছন্দ হয়ে যায় অপু বিশ্বাসকে। সে সূত্রে ‘কাল সকালে’ চলচ্চিত্রে শাবনূরের বান্ধবী এবং পরে সুুভাষ দত্তের ‘ও আমার ছেলে’ ছবিতে অভিনয় করেন অপু বিশ্বাস। ‘কাল সকালে’ চলচ্চিত্রে অপুর অভিনয় দেখে ভালো লেগে যায় নির্মাতা এফ আই মানিকের। সে সুবাদে অপু অভিনয় করেন এই পরিচালকের ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে। বিপরীতে কাজ করেন বড় তারকা নায়ক শাকিব খান।
মুক্তির পর এই চলচ্চিত্র দিয়েই রাতারাতি তারকাখ্যাতি পান অপু বিশ্বাস। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। শাকিব খান আর অপু বিশ্বাসই পরে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটিতে পরিণত হন। বহু দর্শকপ্রিয় এবং ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন এ জুটি। গত ২৭শে সেপ্টেম্বর ছিল জয়ের জন্মদিন। আর আজ অপু বিশ্বাসের জন্মদিন। তবে এ দিনটি নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার। অপু বিশ্বাস বলেন, সত্যিই বিশেষ কোনো পরিকল্পনা নেই জন্মদিন নিয়ে। ছেলেকে নিয়েই কাটবে সময়। আমি সবসময়ই মনে করি জন্মদিনে আমার ভক্ত-দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য অনেক বড় উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি। এদিকে এ নায়িকার পরিকল্পনা না থাকলেও তাকে নিয়ে পরিকল্পনা রয়েছে তার ভক্তদের। তারাই অপুর জন্মদিনে অন্যরকম আয়োজন করবেন আজ। আর তাতে উপস্থিত থাকবেন খোদ নায়িকা। অপুর ফ্যান ক্লাবের সদস্যরা অপু বিশ্বাসের জন্মদিনে আজ সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তঁরায় কেক কেটে উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন। ‘অপু বিশ্বাস ফ্যান ক্লাব’-এর এক সদস্য শামিম আহমেদ রাজ বলেন, অপু বিশ্বাস বড় একজন তারকা। আমাদের পছন্দের তারকা তিনি। তাই তার জন্মদিন উপলক্ষে কেক কাটাসহ বেশকিছু আয়োজন করছি আমরা। অপু বিশ্বাসও এই আয়োজনে উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন আমাদের। তাই আশা করছি, তার জন্মদিনটা বেশ ভালোভাবেই উদযাপন করবো আমরা। উল্লেখ্য, গত বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’, এ বছর ঈদে ‘পাঙ্কুজামাই’ নামে দুটি ছবি মুক্তি পায়। এরপর এখন পর্যন্ত অপুর নতুন কোনো সিনেমা প্রেক্ষাগৃহে আসেনি। চলতি বছর কলকাতার ছবি ‘শর্টকাট’ ও দেশীয় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নামে দুটি নতুন ছবির কাজ শুরু করেন অপু বিশ্বাস। আসছে ২৮শে অক্টোবর থেকে ‘শর্টকাট’ ছবির ডাবিং করবেন অপু বিশ্বাস। তা ছাড়া দেশ-বিদেশে কিছু বিশেষ স্টেজ শো করছেন তিনি। ‘শর্টকাট’ ছবিতে অপু বিশ্বাসের নায়ক কলকাতার পরমব্রত ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর