× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

কচুয়ায় জাপা নেতা রুমনের গণসংযোগ

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী এমদাদুল হক রুমন গণসংযোগ ও পথসভা করেছে। তিনি বুধবার দিনব্যাপী উপজেলার পূর্বসহদেবপুর, বিতারা, পালাখাল মডেল ইউনিয়নের সর্বস্তরের জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন। কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি এমদাদুল হক রুমন ওই দিন দুপুরে পশ্চিম সহদেবপুর ইউনিয়নের নন্দনপুর বাজারে স্থানীয় জাতীয় পার্টির আয়োজনে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, এরশাদ সরকারের আমলে বাংলাদেশের অবকাঠামো ও সড়ক উন্নয়ন খাতে ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। এ উন্নয়নের কারণেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ জনগণ লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জাতীয় পার্টিকে জয়যুক্ত করবে। কচুয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান খানের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন চৌধুরী, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক হানিফ মিয়াজী, চাঁদপুর জেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম পাটওয়ারি প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর