× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

বন্দরে অটোবাইক চালককে বিদ্যুতের শক দিয়ে হত্যার অভিযোগ

বাংলারজমিন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৫৮

বন্দরে বিদ্যুতের শক দিয়ে এক আটোবাইক চালককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম রিয়াজুল ইসলাম শান্ত (২২)। মঙ্গলবার রাতে চৌড়ারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী রফিকুল ইসলাম এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ।
নিহত শান্ত’র পিতা জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে রিয়াজুল ইসলাম শান্তকে প্রতিবেশী মুতি মাদবরের ছেলে রফিকুল ইসলাম, রোমান, রাজু, ইসমাইল ও আরিফ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত ২টার দিকে জানতে পারি শান্ত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসপাতালে মারা গেছে। পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে প্রতিবেশী রফিকুল ইসলাম ও তার সহযোগীরা।

এদিকে প্রতিবেশী রফিকুল ইসলামের দাবি, বাড়ির পাশে পুকুর সেচতে অবৈধ বিদ্যুৎ লাইন টানতে শান্তকে ডেকে আনা হয়। পরে বিদ্যুৎ লাইন টানতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শান্ত গুরুতর আহত হয়। এ সময় আহত অবস্থায় শান্তকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য বলে ঘোষণা করেন।
কামতাল তদন্ত কেন্দ্রের এসআই প্রদ্যুৎ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরহতাল তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যা না স্বাভাবিক মৃত্যু এখন স্পষ্ট কিছুই বলা সম্ভব না। তবে পুকুর সেচতে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর