× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

নেত্রকোনায় বিএনপি দলীয় ৩১ নেতাকর্মী গ্রেপ্তার

বাংলারজমিন

নেত্রকোনা প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৫৮

জেলার বিভিন্ন স্থানে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পুলিশ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ওয়ারেস উদ্দিন ফারাস, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্না, সাবেক ছাত্রনেতা নুরুদ্দীন রানা মাখন, জেলা ছাত্রদল নেতা আসিফসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। পুলিশ তাদের বুধবার আদালতে পাঠিয়েছে।
নেত্রকোনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আনোয়ারুল হক বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়কে ঘিরে পুলিশ বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের বাসায় বাসায় হানা দিয়ে যুবদল নেতা ওয়ারেছ, স্বেচ্ছাসেবক দল নেতা মুন্নাসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তিনি নেতাকর্মীদের গণগ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন খান বলেন, সন্ত্রাসী ও নাশকতা সৃষ্টির পাঁয়তারার অভিযোগে একাধিক মামলা থাকায় তাদেরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর