× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

ধর্ষণ নিয়ে রোনালদোর গোপন চুক্তি ফাঁস

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৯:১৫

যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণের অভিযোগ থেকে রেহাই মিলছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। এবার রোনালদোর একটি গোপন চুক্তিপত্র ফাঁস করে দিয়েছে জার্মান সংবাদমাধ্যম ‘ডার স্পেইগেল’। এই ম্যাগাজিনটিই রোনালদোর ধর্ষণের খবর প্রথম প্রকাশ করে। আর ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে রোনালদোর স্বাক্ষর করা গোপন চুক্তিপত্রও এখন প্রকাশিত। এর আগে পর্তুগিজ তারকার বিরুদ্ধে ধর্ষণের ‘নতুন’ অভিযোগ তোলেন মায়োরগার আইনজীবী লেসলি স্টোভাল। তবে ওই নারীর নাম প্রকাশ করেননি তিনি। এদিকে রোনালদোকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নিচ্ছে তদন্তকারী লাস ভেগাস পুলিশ। তাতে বাড়তি মাত্রা যুক্ত করলো গোপন চুক্তিপত্র ফাঁসের ঘটনা।
পর্তুগিজ তারকা বরাবরই তার বিরুদ্ধে আনা ধর্ষণের সব অভিযোগ অস্বীকার করে আসছেন। মায়োরগার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসে হোটেল রুমে তাকে ধর্ষণ করেন রোনালদো। সে সময়ই পুলিশের কাছে অভিযোগ করেন মায়োরগা। পরে তথ্য প্রকাশ না করার শর্তে ৩ লাখ ৭৫ হাজার ডলারের বিনিময়ে দু’পক্ষের মধ্যে সমঝোতা হয়। ২০১০ সালের ১২ই জুলাই এই চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। যেখানে রোনালদো ও মায়োরগার সই রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর