× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা

রোববারের মধ্যে আপিল শুনানি শেষ করার নির্দেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ১১:৪৮

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আপিলের শুনানি আগামী রোববারের মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তার জামিনের মেয়াদ ১৫ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করেছেন। আজ বৃহস্পতিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে খালেদা জিয়ার পক্ষে অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন উপস্থিত ছিলেন। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ।

গত ১২ মার্চ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চার মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন হাইকোর্ট। পরে খালেদা জিয়ার আইনজীবীদের আবেদনের পরিপ্রেক্ষিতে সময়ে জামিনের মেয়াদ বাড়ানো হয়। কিন্তু অন্যান্য মামলায় জামিন না পাওয়ায় এখনো কারাগারে রয়েছেন খালেদা জিয়া। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দেন রাজধানীর বকশীবাজারে স্থাপিত অস্থায়ী পঞ্চম বিশেষ জজ আদালত।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ হারুন অর রশিদ
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৫:২৫

সকল হিংস্রাতক ও হৃদয়বিদারক ঘটনার থেকে পরিত্রাণ পেতে হলে , সকল দল নেতাদের প্রতিহিংসার রাজনীতি থেকে বের হয়ে আসতে হবে ! আনুপাতিক হারে আওয়ামী দের পতাকা তলে / মাঝে বেশি অংশ ।

কামরুল
১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১১:১০

হিংসাত্বক রাজনৈতিক থেকে অবশ্যই অব্যাহতি দিতে হবে।।অথবা ভারত-পাকিস্তানের মত আইনের শাসন প্রতিষ্টিত করা জরুরী বলে আমি মনে করি।তা নাহলে দেশে গনতন্ত্র হুমকির মুখে পড়বে।

অন্যান্য খবর