× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

মধ্যরাতে বন্ধুদের সঙ্গে নিয়ে কেক কাটলেন অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ১:২৪

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত মুখ অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। এ পর্যন্ত ৮০টি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন। আজ তার জন্মদিন। আর তার বিশেষ এই দিনে কোনো অনুষ্ঠান করার পরিকল্পনা নেই তার। তবে তার কাছের বন্ধুরা ঠিক রাত ১২টা ১ মিনিটে তাকে চমকে দিলেন। মেকওভার জাহিদ খানের রাজধানীর নিকেতনে তার বাসায় অপুর জন্মদিন উদযাপন করেন। এ সব কিছুই জানতেন না অপু বিশ্বাস।
হঠাৎ নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও মেকওভার জাহিদ খান অপুকে ফোন করে তাদের বাসায় নিয়ে আসেন। সেখানে এসে রীতিমতো চমকে যান অপু। জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক ফেরদৌস, মডেল আপন, গৌতম সাহাসহ কয়েকজন সাংবাদিক। এদিকে আজ রাজধানীর এক রেস্তঁরায় অপু বিশ্বাসের ফ্যান ক্লাবের সদস্যরা তার জন্মদিন উদযাপনের আয়োজন করেছেন। সন্ধ্যায় সেখানে উপস্থিত থাকবেন অপু বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর