× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সুস্মিতার ১১ নম্বর বন্ধু!

বিনোদন

অনলাইন ডেস্ক | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৭:০১

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ঘনিষ্ঠ বন্ধুদের তালিকা যে বেশ লম্বা হবে তা বলার অপেক্ষা রাখে না। এ তালিকায় জায়গা পেয়েছে বিক্রাম ভাট, রনদীপ হুদা, হৃতিক মেনন থেকে শুরু করে সীমানা পেরিয়ে ওয়াসিম আকরাম পর্যন্ত। আর এবার সেই তালিকায় যুক্ত হল আরও একজনের মুখ।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা যায় 'নির্বাক' অভিনেত্রী সুস্মিতা সেনকে। ওই ব্যক্তির সঙ্গে বেশ হাসিখুশি মুখেই দেখা যায় এই বঙ্গ ললনাকে। অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির সঙ্গে দেখা মাত্র পাপারাজ্জিরা ঘিরে ধরলেও তার পরিচয় উদ্ধার করতে ব্যর্থ হন তারা। কিন্তু বছর ৪২ বছর বয়সী এই অভিনেত্রী তাদের প্রসঙ্গে কোনও মন্তব্য না করলেও ক্যামেরার সামনে হাসিমুখে ঠিকই পোজ দিয়েছেন। আর এ কারনেই সুস্মিতা এবং তাঁর অজ্ঞাত পরিচয়ের বন্ধুকে নিয়ে জল্পনা আরও বেড়ে যায় বলি মহলে। তবে কি এই ব্যক্তি সুস্মিতার ১১ নম্বর বন্ধু?
ফিল্মবিটের প্রকাশিত খবর অনুযায়ী, সুস্মিতা সেন এ পর্যন্ত ১০টি সম্পর্ক ভেঙেছেন। তার সস্পর্কের তালিকায় যেমন অভিনেতা রয়েছেন তেমনি রয়েছেন পরিচালকসহ ক্রিকেটারও। আর খোলামেলা সেই সস্পর্কের জন্যই বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন এই তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর