× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

ফেসবুক বিড়ম্বনায় থানায় ফখরুলের জিডি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:২৬

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কোনো ফেসবুক আইডি নেই। অথচ কে বা কারা তার নামে বেশ কয়েকটি আইডি চালাচ্ছেন। এই বিড়ম্বনা থেকে রেহাই পেতে অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। গতকাল দুপুরে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজধানীর পল্টন থানায়। মির্জা আলমগীরের ব্যক্তিগত সহকারী মো. ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করেছেন। জিডিতে বলা হয়েছে, ‘আমার নামে কয়েকটি ফেসবুক অ্যাকাউন্ট কে বা কারা চালু করেছে। তার মধ্যে একটি ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর-মহাসচিব’ নামে জনৈক মহিউদ্দিন ভূঁইয়া, ঢাকা- এই নাম পাওয়া গেছে। আমি নিজে কোনো ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি।
এ বিষয়ে পল্টন থানার ডিউটি অফিসার (উপ-পরিদর্শক) এ কে সুলতানা সাংবাদিকদের জানান, ‘ইতোমধ্যে এটি থানায় নথিভুক্ত হয়েছে। প্রাথমিকভাবে আমরা বিষয়টি দেখছি। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম শাখা এটি খতিয়ে দেখবে।’ এর আগে গত ২৫শে ফেব্রুয়ারি বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ফেসবুক আইডি খুলে অপপ্রচার চালানো হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর