× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

শবনম পারভীনের নির্দেশনায় দিলারা জামান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:২৮

নাট্য ও চলচ্চিত্রাভিনেত্রী শবনম পারভীন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন। চলচ্চিত্রের নাম ‘হুরমতি’। এই চলচ্চিত্রের মূল ভাবনা ও কাহিনী শবনম পারভীনের নিজের। সংলাপ লিখেছেন মঞ্জু্‌র রহমান। এরইমধ্যে শবনম পারভীনের নির্দেশনায় দিলারা জামান চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিয়েছেন। দিলারা জামান তার চরিত্রটি প্রসঙ্গে বলেন, অনেক আগেই শবনম আমাকে বলে রেখেছিলেন তার নির্দেশনায় একটি চলচ্চিত্রে কাজ করতে হবে। তাকে প্রতিশ্রুতি দেই যে সময় হলে অবশ্যই কাজটি করে দেবো। এই চলচ্চিত্রের গল্পে দেখা যাবে যে আমারই আশ্রয়ে হুরমতি বেড়ে উঠে।
একসময় সে বড় হলেও আমাকে সবসময় শ্রদ্ধা ও ভালোবাসার চোখেই দেখে। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছি। একজন নারী নির্মাতা হয়েও শবনমের মধ্যে যে চেষ্টা- আন্তরিকতা আমি দেখেছি, তা প্রশংসনীয়। আশা করছি কাজটি ভালো হবে। শবনম পারভীন বলেন, দিলারা আপা আমার অতিপ্রিয় একজন অভিনেত্রী। তারসঙ্গে এর আগে অনেক নাটকে আমি অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম তিনি আমার নির্দেশনায় কাজ করেছেন। তিনি যে অনেক উঁচু মাপের একজন অভিনেত্রী তা আমার নির্দেশনায় কাজ করিয়ে নতুনভাবে আবারো উপলব্ধি করেছি। তিনি আমার নির্দেশনায় কাজ করেছেন এটাও আমার জন্য অনেক বড় পাওয়া।  শবনম পারভীন জানান, শিগগিরই ‘হুরমতি’র কাজ শেষ হবে। ‘শবনম প্রোডাকশনস’ প্রযোজিত এ চলচ্চিত্রের কাজ শেষে চলতি বছরেই চলচ্চিত্রটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে নির্মাতার। চলচ্চিত্রটিতে নিজেই নাম ভূমিকায় অভিনয় করছেন শবনম পারভীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর