× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

স্বপ্নিলের গানে হিমি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৮:৩৯

কলকাতার স্বনামধন্য রবীন্দ্রসংগীতশিল্পী শ্রাবণী সেন। আর বাংলাদেশের চলতি প্রজন্মের জনপ্রিয় তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নিল সজীব। এবার দুই দেশের এই দুই শিল্পী একটি গানে কণ্ঠ দিলেন। ‘আজি ঝর ঝর’ শীর্ষক জনপ্রিয় রবীন্দ্রসংগীতটি একসঙ্গে গেয়েছেন তারা। গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন। আসছে দুর্গা পূজায় এটি ভিডিও আকারে প্রকাশ করবে ঢুলি। গানের সঙ্গে মিল রেখেই গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। আর এখানে স্বপ্নিলের সঙ্গে অংশ নিয়েছেন প্রথম আসরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ হিমি।
এ প্রসঙ্গে শ্রাবণী সেন বলেন, এটা আমার খুব প্রিয় একটি গান। স্বপ্নিলের সঙ্গে আমি গানটি গেয়েছি। অসাধারণ একজন মানুষ সে। গানটির সুন্দর একটি ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার। এদিকে, স্বপ্নিল সজীব গানটি প্রসঙ্গে বলেন, এটা আমার জন্য ভালো লাগার একটি বিষয় যে স্বনামধন্য সংগীতশিল্পী শ্রাবণী সেনের সঙ্গে প্রথমবারের মতো গান করলাম। অডিওর সঙ্গে মিল রেখে এর ভিডিওটিও চমৎকারভাবে নির্মাণ করা হয়েছে। এর ভিডিওতে আমার সঙ্গে অংশ নিয়েছে হিমি। সব মিলিয়ে পূজায় এ গানের ভিডিওটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর