× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

অপেক্ষায় এলভিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৮:৩৯

ছোট পর্দার তন্বী অভিনেত্রী তাসনোভা এলভিন। এখন অভিনয়ই তার পেশা। গেল ঈদে অমি পরিচালিত ‘জাস্ট চিল’ নাটকটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। তাসনোভা এলভিন যদিও এখন নাটকে ব্যস্ত কিন্তু চলচ্চিত্র অভিনয়েই তার আগ্রহ ব্যাপক। গল্প এবং মনের মতো চরিত্র পেলে কাজ করতে চান চলচ্চিত্রে। সেই অপেক্ষায় আছেন তিনি। এদিকে, এলভিন নিয়মিত চারটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকগুলো হচ্ছে- আমিরুল ইসলাম অরুণের ‘খানদানী মঞ্জিল’, হিমেল আশরাফের ‘কাঁচের পুতুল’, কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ এবং বিপ্লব হায়দারের ‘ডিগবাজি’।
এলভিন বলেন, আমি যে ধারাবাহিকগুলোতে কাজ করছি সেসবের প্রত্যেকটিতেই আমার চরিত্র খুব গুরুত্বপূর্ণ। যে কারণে প্রতিটি নাটকে কাজ করেই আমি তৃপ্ত। চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে এলভিন বলেন, অবশ্যই একজন শিল্পী হিসেবে আমার স্বপ্ন আছে চলচ্চিত্রে অভিনয় করার। যেদিন ব্যাটে বলে সব মিলে যাবে সেদিনই কাজ করবো। আর সেই অপেক্ষাতেই আছি। প্রসঙ্গত, তাসনোভা এলভিন সম্প্রতি সজলের বিপরীতে তপু খানের নির্দেশনায় ‘রাতের গাড়ি’ শীর্ষক একটি নাটকের কাজ শেষ করেছেন। অচিরেই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এলভিন জানান, শিগগিরই তিনি নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করতে যাচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর