× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সাভারে শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৮:৪৩

সাভারে উলাইল এলাকায় ইকরামণি (৫) নামে একটি শিশুকে পিটিয়ে হত্যার পর মৃতদেহটি গুম করার উদ্দেশ্যে বাড়ির পাশে বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়ারও অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুুপুরে পরিত্যক্ত একটি পুকুর থেকে ওই শিশুটিকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়। এসময় তাকে দ্রুত সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। নিহত ওই শিশুটি বাবা-মায়ের সঙ্গে সাভার পৌর এলাকার উলাইল মহল্লায় ভাড়া থাকতো। তার বাবা মাখলুক আহমেদ স্থানীয় ডেনিয়েল টেক্স নামক একটি তৈরিপোশাক কারখানায় কাজ করেন বলে জানিয়েছে পুলিশ। শিশুটির বাবা মাখলুক আহমেদ জানান, বুধবার দিনের কোনো একসময় আমার মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হত্যার পর লাশটি বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি লাশটি ভেসে উঠলে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বলেন, প্রাথমিকভাবে নিহত শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর