× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

ছাত্রদল নেতা নয়নের সন্ধান ও মুক্তি দাবি করেছেন রিজভী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৮

ছাত্রদল ঢাকা মহানগর (পূর্ব) সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নের সন্ধান ও মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, বিকাল ৪টার দিকে মোটর সাইকেলে করে উচ্চ আদালত থেকে বের হওয়ার পর রবিউল ইসলাম নয়নকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারীরা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। রবিউল ইসলাম নয়ন একজন পরীক্ষিত ছাত্রনেতা। এর আগেও গ্রেপ্তার করে তাকে নির্যাতন করা হয়েছে। কিন্তু গণতান্ত্রিক আন্দোলনের সাহসী এ সৈনিককে কোনো কিছুতেই দমানো যায়নি। সাহসী ছাত্রনেতাদের এভাবে তুলে নিয়ে প্রতিবাদী ছাত্রসমাজে ভীতির সঞ্চার করতে চাইছে সরকার। তারই অংশ হিসেবে কোন কারণ ছাড়াই নয়নকে তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী। অবিলম্বে ছাত্রদল নেতা রবিউল ইসলাম নয়নের সন্ধান ও মুক্তির দাবি জানান রুহুল কবির রিজভী।
উল্লেখ্য, ছাত্রদল নেতা রবিউল ইসলাম নয়নের বিরুদ্ধে প্রায় দেড়শতাধিক রাজনৈতিক মামলা রয়েছে। বিগত দুদফা আন্দোলনে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়ে কারাবরণ করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর