× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

মানিকগঞ্জে ২১ জেলে আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:১১

মানিকগঞ্জে পদ্মা-যমুনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে  মা ইলিশ মাছ ধরার অভিযোগে শিবালয় উপজেলায় ১৪ এবং দৌলতপুর উপজেলায় ৭   জেলেকে আটক করা হয়েছে। বুধবার রাতে শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা-যমুনা নদীতে মাছ ধরার সময় শিবালয়ের উপজেলা প্রশাসন তাদেরকে আটক করে। এদের কাছ থেকে ৬০ হাজার মিটার কারেন্ট জাল ও ৭৫ কেজি ইলিশ মাছ উদ্ধার করা হয়। অপরদিকে একই রাতে দৌলতপুর উপজেলায় আটক করা হয় ৭ জেলেকে। এদের কাছ থেকে ২০ কেজি মা ইলিশ, ৫০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয় । মৎস্য বিভাগ সূত্রে জানা গেছে  আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়েছে।
ক্লিনিকে অভিযান, জরিমানা: সেবার মূল্য তালিকা না টাঙানো এবং অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসাসেবা দেয়ার দায়ে মানিকগঞ্জ শহরে একটি বেসরকারি ক্লিনিককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এই জরিমানা করেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর