× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

তিতলিতে প্রাণ গেল কলেজছাত্রের

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:১৩

তিতলির প্রভাবে বুধবার রাত থেকেই বরিশালে বৃষ্টি এবং ঝড়ো হাওয়ায় বৃহস্পতিবার সকালে গাছ  ভেঙে চাপা পড়ে মেহেদী হাসান শাওন (২৩) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।  নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাওন নবগ্রাম  রোড এলাকার শহীদুল ইসলামের ছেলে এবং নগরীর চৌমাথা এলাকায় বিআইটিসি কলেজের বিবিএ পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিলেন।
 শের-ই-বাংলা মেডিকেল কলেজের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল কালাম কলেজছাত্র শাওনের স্বজনদের বরাত দিয়ে জানান, শাওন সকালে চৌমাথায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে প্রাইভেট পড়তে বের হন। নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় আসলে বৃষ্টির কারণে নারিকেল গাছের নিচে অপেক্ষা করছিলেন। এ সময় ঝড়ো বাতাসে পুরনো নারিকেল গাছটি ভেঙে শাওনের ওপর পড়ে। এতে সে গাছের নিচে চাপা পড়ে মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি নূরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে ঝড়ের মধ্যে চলাচলের সময় হাতেম আলী কলেজের কাছে চৌমাথা সরদারপাড়া এলাকায় একটি নারিকেল গাছ ভেঙে শাওনের মাথার উপর পড়ে। এরপর তাকে আহত অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর