× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

খুলনায় বিএনপি’র সমাবেশ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:৩৯

গ্রেনেড হামলা মামলার ফরমায়েশি রায় প্রত্যাখ্যান করে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, গত ১০ বছরে দেশে যতো নারকীয় হত্যাকাণ্ড, খুন, গুম, দুর্নীতি, অনিয়ম, দুরাচার, স্বেচ্ছাচারিতা হয়েছে তার জন্য শেখ হাসিনার বিচার হবে এবং তাকে কারাগারে যেতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা জানেন আবারও ক্ষমতায় যেতে না পারলে তার পরিণতি কি হবে। এ জন্য যেকোনো উপায়ে বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে তারা মসনদ দখলের পাঁয়তারা করছে। কিন্তু সে সুযোগ আর তারা পাবে না। আগামী এক মাসের ভেতরে পরিস্থিতি পাল্টে যাবে এবং জনগণের বিজয় হবে। ষড়যন্ত্রমূলকভাবে দেশনায়ক তারেক রহমানসহ বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে ফরমায়েশি আদালতের রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী গতকাল দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তৃতায় নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এ কথা বলেন।   বেলা ১১টার দিকে শুরু হওয়া সমাবেশস্থলের আশেপাশে সকাল থেকেই ছিল বিপুলসংখ্যক পুলিশের কর্ডন। প্রশাসনের কড়া নজরদারির মধ্য দিয়ে দলের নেতাকর্মীরা খণ্ড খণ্ডভাবে সমাবেশস্থলে হাজির হন। নগরীর প্রতিটি থানায়, ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশের তল্লাশি ও গণগ্রেপ্তার অভিযান এবং গায়েবি মামলা দায়েরের তীব্র নিন্দা জানান নজরুল ইসলাম মঞ্জু।
এদিকে সকাল ১০টায় কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত খুলনা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে খুলনা জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা বলেছেন, এ রায় উদ্দেশ্যপ্রণোদিত এবং রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে অনির্বাচিত সরকার আদালতকে ব্যবহার করে আরেকটি ন্যক্কারজনক দৃষ্টান্ত স্থাপন করেছে। রাজনৈতিক কর্মসূচি পালন এবং আইনি প্রক্রিয়ার মাধ্যমে এ রায়ের মোকাবিলা করা হবে বলে ঘোষণা দেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর