× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

আফগান লীগ ছেড়ে দেশে ফিরলেন তাসকিন

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:৫৮

প্রথমবারের মতো বিদেশের মাটিতে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। ভিত্তিমূল্য ৩০ হাজার ডলারে (২৫ লাখ টাকা) তাকে কিনে নেয় আফগানিস্তান প্রিমিয়ার লীগের (এপিএল) দল কান্দাহার নাইটস। কিন্তু একটি ম্যাচও না খেলে ফিরে আসতে হলো বাংলাদেশি এই পেসারকে। স্ত্রী সৈয়দা রাবেয়ার অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করে বুধবার রাতে দেশে ফিরেছেন এই গতিতারকা। কান্দাহার নাইটসে বাংলাদেশ থেকে ডাক পেয়েছিলেন মোহাম্মদ মিঠুন আর সৌম্য সরকারও। সৌম্য-মিঠুন বিসিবির ছাড়পত্র না পেলেও চোট কাটিয়ে ফেরা তাসকিনকে যাওয়ার অনুমতি দেয় বোর্ড। দুবাইয়ে কান্দাহার দলের সঙ্গে অনুশীলন করেছেন তাসকিন। তিনি যাওয়ার পর দুটি ম্যাচও খেলেছে কান্দাহার।
কিন্তু একটিতেও মাঠে নামানো হয়নি বাংলাদেশি এই পেসারকে। ওই দুই ম্যাচে হার দেখে কান্দাহার। দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, আশা করি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে। আর তাসকিন দুবাই থেকে ফেরার পথে বলেন, এটা সত্য যে আমি এই টুর্নামেন্টে খেলতে চেয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর