× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

রাজনগরে আটক ২

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:১৫

রাজনগরে পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপি প্রায় অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে রাজনগর থানা পুলিশ। ২১শে আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়ের বিরুদ্ধে রাজনগরের বিএনপি নেতাকর্মীরা হামলা চালায় বলে পুলিশ মামলায় অভিযোগ করেছে। ঘটনাস্থল থেকে আলমগীর হোসেন (২৩) ও টেংরা থেকে পিকলু আহমদ (২৮)কে আটক করেছে পুলিশ। গতকাল বিকালে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, ২১শে আগস্ট গ্রেনেড হামলার রায়ের পর সন্তুষ্টি প্রকাশ করে রাজনগর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল করে। ওই সময় পুলিশ রাজনগর আইডিয়েল হাইস্কুলের সামনে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলের জন্য জড়ো হতে থাকে। রাজনগর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায় বলে পুলিশ মামলায় অভিযোগ করে।
এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ আলমগীর হোসেনকে (২৩) ও ওইদিন রাতেই টেংরা বাজার থেকে পিকলু আহমদ (২৮)কে আটক করে। এ ঘটনায় রাজনগর থানার এসআই সুজন কান্তি পাল বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২২-২৫ জনসহ অর্ধশত নেতাকর্মীকে আসামি করে মামলা (নং-১১) করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর