× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

দুর্ঘটনায় নিহত ৫

বাংলারজমিন

| ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:১৭

চিরিরবন্দরে প্রকৌশলী
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দর উপজেলার ঢাকা-দিনাজপুর মহাসড়কের উচিতপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী ঘটনাস্থলেই নিহত ও গাড়ি চালক আহত হয়েছে। আহত চালককে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সড়ক দুর্ঘটনাটি গতকাল সকাল সাড়ে ৯টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিতপুর নামকস্থানে ঢাকা-দিনাজপুর মহাসড়কে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় রংপুর থেকে দিনাজপুরগামী একটি পাজেরো জিপ (ঢাকা মেট্রো ঘ-১৫-১৮৪০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) ঘটনাস্থলেই নিহত হন এবং গাড়িচালক হাফিজুর রহমান গুরুতর আহত হয়েছে।

লক্ষ্মীপুরে ১
লক্ষ্মীপুর  প্রতিনিধি: লক্ষ্মীপুরে মান্দারী বাজার এলাকায় বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভুট্টো নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভুট্টো সদর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে দ্রুত গতিতে একটি লোকাল বাসের সঙ্গে সিএনজি অটোরিককশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ভুট্টো নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায় বলে নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ।

ডোমারে মা ও মেয়ে
ডোমার (নীলফামারী) প্রতিনিধি: ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছে এ সময় আহত হয় নিহতের বাবা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ডোমার পৌরসভার ৯নং ওয়ার্ড ডোমার-সোনারায় সড়ক সংলগ্ন ভাটিয়াপাড়ায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড জলপাখুড়ি গ্রামের মো. রুবেলের স্ত্রী ও সোনারায় মাদরাসা পাড়ার মো. হুমায়ুন কবিরের মেয়ে মোছা. নাজমা বেগম (৩০) ও তার পাঁচ বছরের মেয়ে রুবিনা আক্তার। এ সময় গুরুতর আহত নিহত নাজমার বাবা মো. হুমায়ুন কবীরকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা।

কোটচাঁদপুরে বাই-সাইকেল আরোহী
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: কোটচাঁদপুরে গতকাল বিকালে মওলা বক্স (৬৫) নামে এক বাই-সাইকেল আরোহী মোটরসাইকেল চাপায় নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটে শহরের ফুলবাড়ী রেলগেটের কাছে। পুলিশ জানায়, দুর্ঘটনার পর চালকসহ  মোটরসাইকেলটি স্থানীয় জনসাধারণ আটকের পর পুলিশ আসার আগেই তাকে ছেড়ে দেয়। ॥

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর