× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

কূটনৈতিকদের সঙ্গে বৈঠক করবে বিএনপি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১:১৯

দেশের সর্বশেষ রাজনৈতিক অবস্থা, জাতীয় নির্বাচন এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে বাংলাদেশে অবস্থানরত বিদেশী কূটনীতিকদের জানাতে তাদের সঙ্গে বৈঠক করবে বিএনপি। রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার বিএনপির কূটনৈতিক উইংয়ের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। তবে কবে কূটনৈতিকদের সঙ্গে বৈঠক করা হবে তা এখনো নির্ধারণ করা হয়নি।

বিএনপির কূটনৈতিক উইংয়ের একজন সদস্য জানান, আজ-কালের মধ্যে এই বৈঠকের দিন  নির্ধারণ করা হবে। এই বৈঠকে তারা দেশের রাজনৈতিক অবস্থা ও জাতীয় নির্বাচনকেই প্রাধান্য দিতে চান। এর মধ্যে খালেদা জিয়র শারীরিক পরিস্থিতি, তার জামিন প্রক্রিয়া ও সর্বশেষ একুশে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় নিয়েও তারা কথা বলবেন। তবে তাদের মূল ফোকাস থাকবে জাতীয় নির্বাচন নিয়ে। বর্তমান পরিস্থিতে নির্বাচন অনুষ্ঠিত হলে কি হবে আর না হলে কি হবে তা তুলে ধরা হবে এই বৈঠকে।

সংশ্লিষ্ট অন্য এক নেতা জানান, এই বৈঠকে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮, এর প্রভাব, সারাদেশে হাজার হাজার গায়েবি মামলা, গ্রেফতার, আদালতে বিচারিক পরিস্থিতি নিয়েও তারা কথা বলবেন কূটনৈতিকদের সঙ্গে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন,
দলের ভাইস চেয়ারম্যান এনাম আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
abir
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১:০৮

বিএনপি কুটনৈতিকদের পিছনে দৌঁড়াদৌড়ি করতে করতে সময় শেষ হয়ে যাবে। কি দরকার উনাদের পিছনে দৌঁড়ানোর? বরং জনগ্ণের কাছে যান।

sm mozibur
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ২:০৩

বি এন পি রাষ্ট্রদূত দের সাথে বৈঠক করবে তাতেও সরকার ভয় পাচ্ছে। যদিও তাদের কাছে ডিজিটাল নাতসি বাহিনী রয়েছে।

chonchol
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:৪৮

Right decision. This country is only colony of India.

আনিস উল হক
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৫২

বিএনপি.হয়ত এবারে কোন একজন রাস্ট্রদূত কে এখন বাংলাদেশের গভর্ণর জেনারেল বানানোর দাবী জানাবে।রাজনৈতিক দেউলিয়াপনা আর কাকে বলে !

kazi
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৫:১৬

Foul decision. Delegates of other countries are NOT rulers of Bangladesh. This country is not colony of any country of the world.

অন্যান্য খবর