× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

চট্টগ্রামে মাদকবিরোধী অভিযানে যুবলীগ নেতা নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:৩৮

চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় গুলিবিদ্ধ হয়ে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত যুবলীগ নেতার নাম অসীম রায় বাবু। তিনি বাঁশখালী উপজেলার চাম্বল গ্রামের গুরু সদয় রায়ের পুত্র। বৃহস্পতিবার মধ্যরাতে মুরাদপুর বিবির হাট রেল গেইট এলাকায় এই ঘটনা ঘটে। এসময় চারজন র‌্যাব সদস্যও আহত হন বলে র‌্যাবের দাবি। র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতা উদ্দিন আহমেদের ভাষ্য, রাতে তাদের একটি দল মাদকবিরোধী অভিযানে ছিল। ওই এলাকায় সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামালে তার আরোহীরা গুলি ছুড়তে শুরু করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়।
এতে গুলিবিদ্ধ হয়ে ওই গাড়িতে থাকা অসীম মারা যান এবং অন্যজন পালিয়ে যান। স্থানীয়রা জানিয়েছে, অসীম রায় যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি গত সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে কাউন্সিলর পদের স্বতন্ত্র পার্থীও ছিলেন। তার বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় তিনটি মাদকের মামলা আছে।
হামলাকারীদের গুলিতে আহত র‌্যাবের চার সদস্য হলেন, স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, সৈনিক আরিফ ও ল্যান্স কর্পোরাল শহীদ। তাদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। এ অভিযানে অস্ত্র ও ইয়াবাও উদ্ধার করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর